Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শৈলকুপায় গৃহবধুর লাশ উদ্ধার, স্বামী পলাতক

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ৪:১৪ পিএম

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দলিলপুর গ্রামে বাবার বাড়ি থেকে সাথী খাতুন (১৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। সাথী খাতুন ওই গ্রামের গোলাম মোস্তফার মেয়ে। এ দিকে এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে গৃহবধুর স্বামী সুজন বিশ^াস।
সাথীর মা অমেলা বেগম জানান, ৬ মাস আগে পার্শবর্তী জেলার মাগুরা শহরের ঢালপাড়া গ্রামের বরকত বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস (২০)’র সাথে সাথীর বিয়ে হয়। গত বুধবার জামাই দলিলপুরে আসে। শুক্রবার মেয়ে ও জামাইকে রেখে কুষ্টিয়ার আমলায় স্বামীর কাছে ধান আনতে যান তিনি। সকালে প্রতিবেশীরা খবর দেয় তার মেয়ে মারা গেছে।
তিনি অভিযোগ করে বলেন, সাথীকে শ্বাসরোধ করে হত্যা করে জামাই পালিয়েছে। যাওয়ার সময় মেয়ে জামাই এর কাছে ৯০ হাজার টাকা দিয়ে সাবধানে রাখতে বলেন। ফিরে এসে ঘরে সে টাকা পান না। মেয়ের কানে রিং ছিল। তাও নেই।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে সে হত্যা নাকি আত্মহত্যা করেছে সেটি ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২৯ মে, ২০২১, ৪:৫৬ পিএম says : 0
    দেশে এই গুলি কি চলতেছে ,বিচার না হওয়াতে এই অবস্থা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পলাতক

২৭ জানুয়ারি, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ