Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বালাগঞ্জে দুর্বৃত্তদের হাতে ব্রিকফিল্ডের ম্যানেজার খুন

ব্রিকফিল্ড লুটপাটের অভিযোগ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ৮:৪৬ পিএম

বালাগঞ্জে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে এক ব্রিকফিল্ডের ম্যানেজার খুন হওয়ার খবর পাওয়া গেছে। নিহত দ্বিরাজ পাল (৬৩) দক্ষিণ সুরমার উপজেলার মোগলাবাজার থানার আলমপুর এলাকার মনিপুর গ্রামের দিতেজ কুমার পালের ছেলে। তিনি উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের রতনপুর গ্রামস্থ গহরপুর ব্রিকফিল্ডে দীর্ঘদিন থেকে ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (২৮ মে) জুম্মার নামাজের সময় দ্বিরাজ পালকে ব্রিকফিল্ডে ধারালো অস্ত্র দিয়ে দুর্বৃত্তরা এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সময় দ্বিরাজ পালকে খুন করে পালিয়ে যাওয়ার সময় দুর্বৃত্তরা ব্রিকফিল্ডের অফিসে রাখা টাকা সহ জরুরী বিভিন্ন জিনিষপত্র লুট করে নিয়ে গেছে বলেও জানা গেছে।

ঘটনার খবর পেয়ে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি এ বিষয়টির সত্যতা নিশ্চিত করে তদন্ত কর হচ্ছে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ