Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ২:১৩ পিএম

সাতক্ষীরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্ট ২০২১ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৮ মে) সকালে সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এই টুর্নামেন্টের উদ্বোধনীতে সভাপতিত্ব করেন, নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরা। প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,“জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব দেশের জন্য ত্যাগ স্বীকার করে যে অবদান রেখেছেন তা কখনো ভোলা যাবেনা। বাঙালী জাতি তাদের ঋণ কোনদিন শোধ করতে পারবেনা।
তিনি আরো বলেন, দেশের নতুন প্রজন্মকে জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতার জীবনী পড়তে হবে।

এমপি রবি আরো বলেন, করোনার মধ্যেও আমাদের সব কিছু করতে হবে। তবে, স্বাস্থ্য বিধি মেনে। রোদে খেলা-ধূলা করতে হবে। কারণ এই রোদে ভিটামিন ডি আছে। ভিটামিন রোগ প্রতিরোধ করে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর সহকারি কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম খান বদু, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, সাবেক ফিফা রেফারী তৈয়েব হাসান বাবু প্রমুখ।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট ২০২১ বালক (অনূর্ধ্ব-১৭) এর উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে ঘোনা ইউনিয়ন ও আলিপুর ইউনিয়ন দল। খেলায় মোট ১৪টি দল অংশ নেবে।
খেলা পরিচালনা করেন রেফারী এ.কে আজাদ কানন, সহকারি রেফারী হাসনাত জামান, জনি ও মনিরুজ্জামান।

খেলার মাঠে সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তা ও ১৪টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ