Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে দুর্ধর্ষ ডাকাতি

গুদাম থেকে ৩৩ লাখ টাকার সিগারেট লুট

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ১২:০১ এএম

নগরীতে একটি ব্যবসা প্রতিষ্ঠানের গুদামে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে একদল ডাকাত নগরীর ডবলমুরিং থানার পোস্তার পাড় এলাকায় আবুল খায়ের টোব্যাকো কোম্পানির ডিলার পয়েন্টে এ ডাকাতির ঘটনা ঘটে। সেখান থেকে ৩৩ লাখ টাকা মূল্যের ৯৪ কার্টন সিগারেট লুট করার অভিযোগ পাওয়া গেছে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, সেখানে একটি ভবনের নিচতলায় গুদাম ভাড়া নিয়েছিলেন চট্টগ্রামে আবুল খায়ের গ্রæপের পরিবেশক হোসাইন পারভেজ ও তার এক অংশীদার। ভোর রাত চারটার দিকে গুদামের তালা কেটে এক দল লোক প্রবেশ করে।

এ সময় স্টোর কিপার শাহআলম বাধা দেয়ার চেষ্টা করলে পাশের রুমে আটকে রেখে তারা সিগারেট লুট করে।
গুদাম থেকে ৯৪ কার্টন সিগারেট একটি পিকআপে করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ব্যবসায়ী হোসাইন পারভেজ। তার দাবি, লুট করা সিগারেটের বাজার মূল্য ৩৩ লাখ টাকা। ওসি জানান, গুদামে কোনো প্রহরী, সিসি ক্যামেরা নেই। সিগারেট রাখার গুদাম খাজা ট্রেডার্সের মালিক হোসাইন পারভেজ জানান, তালা ভাঙার শব্দ পেয়ে স্টোর কিপার শাহআলম তাদের বাধা দিলে তাকে অস্ত্রের মুখে জিম্মি করা হয়।

এর আগেও সীতাকুÐের মাদাম বিবির হাট, কামাল বাজার এলাকায় একাধিক গুদামে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তিনি। এ ব্যাপারে ডবলমুরিং থানায় মামলা হয়েছে। থানার ওসি জানান, ডাকাত দলের সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুদাম

১৭ জুলাই, ২০২১
১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ