Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় করোনায় দুই জনের মৃত্যু : চিকিৎসাধীন ৮০ জন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৮:১১ পিএম

খুলনায় করোনায় আক্রান্ত দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন, বাগেরহাট সদরের মারুফুর রহমান (৯৫) এবং কচুয়ার আকতার হোসেন (৬০)। এ নিয়ে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৬২ জনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫ টা ১৫ মিনিটে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারুফুর রহমান (৯৫) মারা যান। তিনি বাগেরহাট সদরের চরগ্রামের মৃত জনাব আলীর ছেলে। সকালে করোনা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর মাত্র ১০ মিনিট আগে বিকাল ৫ টা ৫ মিনিটে করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাগেরহাটের কচুয়া উপজেলার মৃত সৈয়দ আহমেদের ছেলে আকতার হোসেন (৬০)। তিনি ১৯ মে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকালে মৃত্যুবরণ করেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার জানান, করোনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৮০ জন রোগি। এরমধ্যে রেডজোনে ৫২ জন, ইয়োলো জোনে ১৭ জন। এছাড়া ভারত ফেরত ১১ জন রোগি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা কোয়ারেন্টিনে ছিলেন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৬ জন রোগি। এরমধ্যে চারজন ভারতফেরত। আইসিইউতে রয়েছেন ৮ জন রোগি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ