Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরলে ৫টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৩ জন গ্রেফতার

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৭:৩৪ পিএম

বিরলে আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত দীর্ঘদিনের পলাতক এক আসামীসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে পৃথক ভাবে ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকেও করেছে পুলিশ।

গত বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে ডিজিটাল প্রযুক্তি ব্যাবহারের মাধ্যমে বিরল থানার অফিসার্চ ইনচার্জ মোঃ ফখরল আলমের নেতৃত্বে এ এস আই রাসেদ ও সঙ্গীয় ফোর্সসহ দিনাজপুর শিশু পার্কের সামনে দীর্ঘ দিনের সাজাপ্রাপ্ত পলাতক আসামী বিরল উপজেলার শহরগ্রাম ইউপির নাড়াবাড়ী বাজারের মোহাম্মদ আলীর ছেলে মোঃ মহসিন আলী (৪০) কে গ্রেফতার করে। পরে তাকে আদালতে আদালতে প্রেরণ করে।

ডবরল থানার অফিসার ইনচার্জ ফখরুল আলম জানান, মহসিন আলী দীর্ঘদিন ধরে পলাতক ছিল। তার নামে ১০টি মামলার ওয়ারেন্ট ছিল। এর মধ্যে ৫টি মামলার প্রত্যেকটিতে ১ বছর করে সাজা হয়েছে তার। অপরদিকে বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শহরগ্রাম ইউনিয়নের গগণপুর হতে ঢেড়াপাটিয়া পাকা রাস্তার কাটিহারি শিবপুর তিন রাস্তার মোড়ে অভিযান চালিয়ে বিরল থানার নোনাগ্রাম জুম্মাপারা এলাকার মোঃ তসি মদ্দিনের ছেলে মোঃ মোজাহারুল ইসলাম (২৬) ও একই গ্রামের মৃত খতি বদ্দিনের ছেলে মোঃ আরিফুল ইসলাম (২৫)কে ৫০বোতল ফেন্সিডিলসহ একটি চার্জার ভ্যান আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে আটক দুইজন ও পলাতক অপর এক জনসহ তিনজনের নামে বিরল থানায় একটি সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে মামলা নং-- ২০/২১ তারিখ ২৭/০৫/২০২১ইং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ