Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় শুধুমাত্র সন্দেহের বশে স্ত্রীকে খুন করেন স্বামী মামুন : আদালতে স্বীকারোক্তি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৭:১০ পিএম

খানজাহান আলী থানার মাত্তমডাঙ্গার গুলশান এলাকার গৃহবধূ খাদিজা আক্তার রুনু হত্যার দায় স্বীকার করেছে ভিকটিমের স্বামী এনামুল আকুঞ্জি ওরফে মামুন। আজ বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এর আগে পুলিশ আজ ভোররাতে তাকে অভয়নগর উপজেলার ঘোড়াদাইল এলাকা থেকে গ্রেপ্তার করে। জবানবন্দি শেষে আদালত তাকে কারাগারে প্রেরণ করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা জানান, এনামুল নিহত গৃহবধূর দ্বিতীয় স্বামী। ১০ বছর পূর্বে তাদের বিয়ে হয়। বিয়ের পর তারা ভারত চলে যায়। দুই বছর পূর্বে তারা ভারত থেকে ফিরে খানজাহান আলী থানার মাত্তমডাঙ্গার গুলশান এলাকার ওই বাড়িতে বসবাস শুরু করে। ভারতের বর্ডার থেকে মালামাল ক্রয় করে রুনু বিভিন্ন এলাকা ঘুরে তা বিক্রি করতেন। এক পর্যায়ে উভয়ের মধ্যে সন্দেহের দানা বাধে। উভয়ের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। ২২ মে রাতে তাদের মধ্যে কলহ শুরুর একপর্যায়ে এনামুল গলাচেপে ধরলে রুনু মারা যায়। এনামুল তার মৃত্যু নিশ্চিত করে মৃত দেহের পাশে বসে একটি আবেগঘন চিঠি লেখে। চিঠিতে তার স্ত্রীর প্রতি সন্দেহের কথা উল্লেখ ছিল বেশী। আর শেষের দুই লাইনে তাদের দাম্পত্য জীবনের ভালবাসার কথা উল্লেখ করে।

স্ত্রীকে হত্যা করে এনামুল বাইরে তালা মেরে পালিয়ে যায়। মেয়ের খোঁজ না পেয়ে মা আমেনা বেগম স্থানীয় মেম্বরকে বিষয়টি জানালে তিনি ঘরের তালা ভেঙ্গে দেখে ঘরের ভিতর রুনুর মৃত দেহ পড়ে রয়েছে। এরপর ওই মেম্বর পুলিশকে খবর দিলে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

উন্নত প্রযুক্তি ব্যাবহারের মাধ্যমে তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের দায় স্বীকার করেছ। আদালতে জবানবন্দি দিতে চাইলে দুপুরে তাকে আদালতে আনা হয়। তাকে দুপুর সাড়ে তিনটায় ম্যাজিস্ট্রেটের খাস কামরায় নেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ