Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে চট্টগ্রামে সমাবেশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৭:০৬ পিএম

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে বৃহস্পতিবার নগরীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকেরা। নগরীর জামালখান প্রেস ক্লাব চত্বরে আয়োজিত সমাবেশে বক্তাগণ বলেন, লকডাউনের মধ্যেও শিল্প কারখানা, ব্যাংক, মার্কেট, বিপণি কেন্দ্র চালু রয়েছে।

অথচ ১৫ মাসের বেশি সময় ধরে বন্ধ দেশের বিশ্ববিদ্যালয়, কলেজসহ সব শিক্ষা প্রতিষ্ঠান। এর ফলে আগামী প্রজন্মের শিক্ষা জীবন চরম হুমকির মুখে পড়েছে। তারা অবিলম্বে সব শিক্ষা প্রতিষ্ঠান স্বাস্থ্যবিধি মেনে খুলে দেয়ার দাবি জানান।

জাতীয় ছাত্রসমাজ চট্টগ্রাম মহানগর প্রস্তুতি সম্মেলন কমিটির ব্যানারে আয়োজিত সমাবেশে বীর মুক্তিযোদ্ধা শ্রী তপন চক্রবর্তী বক্তব্য রাখেন। কর্মসূচিতে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী এবং তাদের অভিভাবকেরা যোগ দেন।

শরীফুল মোল্লা নীরবের সভাপতিত্বে ও আবু হানিফ নোমানের সঞ্চলনায় সমাবেশে নাছির উদ্দীন সিদ্দিকী, হাজী শওকত আকবর প্রমুখ উপস্থিত ছিলেন। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কর্মসূচির প্রতি একাত্মতা প্রকাশ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ