Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৬:৫৩ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কনক সিং (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া থানাধীন চুকনগর নন্দী বাড়ি নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের বরাতিয়া গ্রামের পোদ্দার পাড়া এলাকার নির্মল সিংয়ের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কনক সিং চুকনগর বাজার থেকে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি বরাতিয়া অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে পিছন দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক মোটরসাইকেলে সাজোরে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলটি ছিটকে গিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে আরোহী কনকের মাথা, বুক ও মুখ মন্ডলে প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর জখম হন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও চুকনগর হাইওয়ে থানা পুলিশ আহতকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন মজুমদার বলেন, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হওয়ার পূর্বে ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ