Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় আরও ৩ জনের মৃত্যু : শনাক্ত ৬০

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ৬:২৮ পিএম

করোনায় আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে সিলেটে। একই সাথে আক্রান্ত শনাক্ত হয়েছেন ৬০ জন। এরমধ্যে ৪৯ জনই সিলেটের। আর একই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ৪৮ জন। আজ বৃহস্পতিবার (২৮ মে) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, গত ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৬০ জন করোনা আক্রান্ত শনাক্ত হন। এর মধ্যে সিলেট ৪৯ জন, সুনামগঞ্জের ৩ জন, হবিগঞ্জে ১ জন, ১ জন মৌলভীবাজারে ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আরও ৬ জনের শনাক্ত হয়েছে করোনা। নতুন এই ৬০ জন সহ বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ৩১৯ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৫৯২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৯৫ জন, হবিগঞ্জে ২ হাজার ৪১৫ জন ও ২ হাজার ৪৪৫ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে মৌলভীবাজারে।

তবে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৪৮ জন। সকলেই সিলেটের। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২১ হাজার ৩৩ জন। এর মধ্যে সিলেট ১৩ হাজার ৯৪৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৪৫ জন ও ২ হাজার ৩১৫ জন সুস্থ হয়েছেন মৌলভীবাজারে। গত ২৪ ঘণ্টায় সিলেট হাসপাতালে ভর্তি হয়েছেন ১১ জন করোনা আক্রান্ত রোগী। সবমিলিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২০৬ জন। এরমধ্যে সিলেট ১৯২ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৩ জন, আরও ৬ জন মৌলভীবাজারে। গত ২৪ ঘন্টায় বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের। তারা সবাই সিলেটের। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৯৭ জনে। এরমধ্যে সিলেট ৩১৯ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন ও ৩০ জন রয়েছেন মৌলভীবাজারের ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ