Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্ধুর মৃত্যু সংবাদ দিয়ে নিজেও না ফেরার দেশে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৯:০৩ পিএম

মঙ্গলবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় নিহত হন মিজানুর রহমান। বন্ধুর এমন চলে যাওয়ায় আবেগঘন স্ট্যাট্যাস দেন আইয়ুব উদ্দিন মানিক। ভাগ্যের কি নির্মম পরিহাস বিশ ঘণ্টার মধ্যে তাকেও চলে যেতে হলো না ফেরার দেশে। মানিকের মৃত্যুও হয়েছে সড়ক দুর্ঘটনায়।

মানিক ও মিজান দুই জনই বন্ধু। মানিকের গ্রামের বাড়ি পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের নাইখাইন গ্রামে মিজানের বাড়ি হাবিলাসদ্বীপ ইউনিয়নের হুলাইন গ্রাম। ছোটবেলা থেকে তারা দুইজন বন্ধু। তার মধ্যে মানিক সউদী প্রবাসী এবং মিজান ব্যবসায়ী। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম-বোয়ালখালী সড়কে ট্রাকের ধাক্কায় মিজান প্রাণ হারান। ঘটনার পর আইয়ুব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বন্ধুর জন্য শোক প্রকাশ করে লিখেন- ‘বিশ্বাস করতে পারছিনা বন্ধু, এভাবে চলে যাবি আমাদের ছেড়ে’। আল্লাহ পাক তোকে জান্নাতের উচ্চতম স্থান দান করুন-আমিন’ এমন স্ট্যাটাস দেয়ার পরের দিন আজ বুধবার চট্টগ্রাম-কক্সবাজার সড়কের পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদ এলাকায় আরেক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মিজানের প্রবাসী বন্ধু মানিক প্রাণ হারান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ