Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চাটখিলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৬:৪৯ পিএম

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ তাৎক্ষণিক মৃত্যুর কারণ জানাতে পারেনি। নিহত ফাতেমা আক্তার শিউলি (৩৫) উপজেলার নোয়াখলা ইউনিয়নের কড়িহাটি গ্রামের কমর উদ্দিন পাটোয়ারী বাড়ির তাজুল ইসলামের স্ত্রী।

বুধবার (২৬ মে) সকাল ১১টার দিকে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ ৩ সন্তানের জননী।

হাসপাতাল সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে নিহতের স্বামী তাকে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানায় গৃহবধূ কয়েক ঘন্টা আগেই মারা যায়। নিহতের মেয়ে ঊর্মি জানায়,গতকাল সন্ধ্যায় তার মা-বাবার মধ্যে কথা কাটাকাটি হয়।

চাটখিল থানার ওসি মো.আনোয়ারুল ইসলাম জানান, মৃত্যুর কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে নিহতের স্বামী তাকে মানসিক ভাবে নির্যাতন করত বলে জানা যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ