Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে যুবদলের সাংবাদিক সম্মেলনে পুলিশের লাঠিচার্জ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৬:২৯ পিএম

সোনাইমুড়ি উপজেলা ও পৌসভার যুবদলের আহবায়ক কমিটি থেকে বিতর্কিতদের নাম বাতিল ও কমিটির স্থগিতের দাবীতে উপজেলা ও পৌরসভা যুবদলের সাংবাদিক সম্মেলনে পুলিশের বিরুদ্ধে লাঠিচার্জের অভিযোগ উঠেছে।

বুধবার সকাল ১১টায় উপজেলা বিএনপির কার্যালয়ে উক্ত বিতর্কিতদের কমিটি বাতিল ও স্থগিতের দাবী সংবাদ সম্মেলন চলাকালে সোনাইমুড়ি থানা পুলিশ এ লাঠিচার্জ করে। এ সময় আহত হয়েছে বেশ কয়েক জন।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, যারা কোন আন্দোলন সংগ্রামে ছিল না, এমনকি বিদেশ থেকে সম্প্রতি আসে, তাদের কমিটির রাখায় অভিযোগ করেন যুবদল নেতৃবৃন্দ। দ্রুত এই আহবায়ক কমিটি থেকে বিতর্কিতদের বাদ দিয়ে দলের স্বার্থে সময় উপযোগী কমিটির দেওয়া আহবান করেন। অন্যথায় উপজেলা ও পৌরসভার যুবদল শতাধিক নেতাকর্মী একযোগে গণপদত্যাগের হুমকি দেন।

এ সময় উপজেলা যুবদলের আহবায়ক জসিম উদ্দিন, ওমর শরীফ সোহাগ এবং পৌর যুবদলের সদস্য সচিব তাজুল ইসলাম চৌধুরীসহ উপজেলা, পৌরসভা ইউনিয়নের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ