Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় মুষলধারে বৃষ্টি, জনশূন্য পথঘাট

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১০:০০ পিএম

ঘূর্ণিঝড় 'যশ' এর প্রভাবে খুলনায় মুষলধারে বৃষ্টিপাত শুরু হয়েছে। সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি হচ্ছিল। রাত সাড়ে ৮ টার পর থেকে বেশ ভারী বৃষ্টিপাত শুরু হয়।

খুলনা আঞ্চলিক আবহাওয়া অফিস জানিয়েছে, সাধারণত ঘূর্ণিঝড় পূর্ব এ ধরণের বৃষ্টি হয়ে থাকে। কখনো ধীর গতিতে আবার কখনো ভারী বৃষ্টিপাত হয়। ঘূর্ণিঝড় যতই স্থল ভাগের দিকে এগিয়ে আসে, বৃষ্টিপাত ততই বেড়ে যায়। সিনিয়র আবহাওয়া কর্মকর্তা আমিরুল আজাদ বলেন, বৃহস্পতিবার পর্যন্ত উপকূলীয় এলাকায় এমন আবহাওয়া বিরাজ করতে পারে।

এদিকে, আজ সন্ধ্যার পর থেকে তুলনামূলক ভাবে নগরীর রাস্তাঘাটে মানুষ ও যানবাহন চলাচল কম ছিল। প্রয়োজন ছাড়া সন্ধ্যার পর কেউ বাসার বাইরে বের হননি। রাত ১০ টা নাগাদ এ রিপোর্ট লেখা পর্যন্ত নগরীর প্রধান দু একটি সড়ক বাদে বেশীরভাগ সড়ক ছিল জনশূন্য। বৈরী আবহাওয়ার সুযোগে রাস্তায় চলাচলকারী থ্রী হুইলার ও রিকশাগুলো দ্বিগুণ ভাড়া হাঁকিয়ে বসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ