Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে আগ্নেয়াস্ত্র সহ শীর্ষ সন্ত্রাসী র‌্যাবের হাতে গ্রেফতার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৭:১৩ পিএম

সিলেটে আগ্নেয়াস্ত্রসহ এক ‘অস্ত্র ব্যবসায়ীকে’ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৯। সোমবার (২৪) মে রাত ১১টার দিকে নগরীর পাঠানটুলা থেকে তানিম আহমদ বাবলু (২৭) নামের ওই অস্ত্র ব্যবসায়ীকে’ গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, সোমবার রাত ১১টার দিকে র‌্যাব-৯ এর সদর কোম্পানি (সিলেট ক্যাম্প)-এর আভিযানিক দল মহানগর পুলিশের (এসএমপি) জালালাবাদ থানাধীন পশ্চিম পাঠানটুলা থেকে তানিম আহমদ বাবলুকে গ্রেফতার করে। বাবলু জালালাবাদ থানাধীন আখালিয়া নোয়াপাড়া এলাকার বন্ধন বি-৫১ এর জমসেদ আলীর পুত্র। দীর্ঘদিন থেকে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম, অস্ত্র ব্যবসা, মাদক কারবার ও চোরাচালান কারবারের সঙ্গে বাবলু জড়িত বলে জানায় র‌্যাব।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলাম। অভিযানে অন্যদের মধ্যে ছিলেন মেজর মো. শওকাতুল মোনায়েম, সিনিয়র এএসপি ওবাইন, এএসপি আফসান আল-আলম, এএসপি সোমেন মজুমদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ