Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাজিরপুরে ১৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ২:৫৬ পিএম

পিরোজপুরের নাজিরপুরে থানা পুলিশ ১৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী জালাল শেখ (৪৫) কে সোমবার রাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জালাল শেখ উপজেলার চৌঠাইমহল গ্রামের শাহাআলম শেখের ছেলে। থানা সূত্রে জানা যায় নোয়াখালি জেলার চাঁটখিল থানার মামলা নং-১৩, তাং-২৮/১১/২০০২, ধারা-৩২৮/৩৭৯ দঃ বিঃ তার বিরুদ্ধে মামলা হওয়ায় (জেলা ও দায়রা জজ আদালত) এর বিচারিক হাকিম আসামী জালাল শেখকে ১৩ বছরের কারাদন্ডাদেশ দেন। পলাতক সাজা প্রাপ্ত আসামী জালাল শেখকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে নাজিরপুর থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ সাইফুল ইসলাম ও তার সঙ্গীয় সহকারি উপ-পরিদর্শক (এ এস আই) ইমাম হোসেন ও আব্দুর রহমানের নেতৃত্বে সেখমাটিয়া ইউনিয়নর বাবুরহাট নামক বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আশ্রাফুজ্জামান জানান গ্রেফতারকৃত সাজা প্রাপ্ত পলাতক আসামী জালাল শেখ এর বিরুদ্ধে আমাদের থানায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট আসায় আমরা তাকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করি। গ্রেফতারকৃত জাজাল শেখকে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ