Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় ভ্যান চুরির গুজব ছড়িয়ে পাটকল শ্রমিককে পিটিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৭:৪০ পিএম

খুলনার ডুমুরিয়ায় ভ্যান চুরির গুজব ছড়িয়ে হাফিজুর রহমান গাজী (৪৫) নামের এক পাটকল শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে। নিহত হাফিজুর গাজী উপজেলার খর্ণিয়া ইউনিয়নের টিপনা গ্রামস্থ আলতাফ গাজীর ছেলে। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে তাকে মূমূর্ষ অবস্থায় ডুমুরিয়া হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে নিহতের পরিবার এটি পরিকল্পিত হত্যা বলে দাবি করেছেন।

নিহতের পিতা আলতাফ গাজী জানান,পাঁচ ছেলের মধ্যে বড় ছেলে হাফিজুর রহমান নওয়াপাড়া জুট মিলে প্রায় দু’বছর ধরে কর্মরত থাকার সুবাদে পরিবার নিয়ে সেখানে বসবাস করে আসছে। গত রোববার বিকেলে কে বা কারা তাকে ফোন করে এলাকায় ডেকে নিয়ে আসে। এরপর রাতে তাকে নির্জনে নিয়ে হাত-পায়ের রগ কর্তন, চোখে আঙ্গুল ও নাকে মুখে নির্মম নির্যাতন করে মূমূর্ষ অবস্থায় স্থানীয় বেলেখালি ওয়াপদার পাশে ফেলে রাখা হয় এবং স্থানীয় আজিজ গাজীর ভ্যানগাড়ি চুরির অভিযোগে তাকে মারপিট করা হয়েছে বলে এলাকায় গুজব ছড়ানো হয়। স্থানীয় ইউপি সদস্য শেখ মহসিনের জানান, বেলেখালি ওয়াপদার পাশে হাফিজুর গাজী গুরুতর আহত অবস্থায় পড়ে আছে এমন খবর পেয়ে সকাল ৭টার দিকে ঘটনাস্থলে গিয়ে তাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওসি মোঃ ওবাইদুর রহমান বলেন, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া ঘটনার প্রকৃত কারণ ও ঘটনার সাথে কারা জড়িত সেটি উদঘাটনের জন্য তদন্ত অব্যাহত রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ