Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় মোটরসাইকেল থেকে পড়ে নারীর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ১১:৫৭ পিএম

খুলনার বটিয়াঘাটায় স্পিড ব্রেকারে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর নাম সাধনা রায় (৪৫)। তিনি উপজেলার গঙ্গারামপুর ইউনিয়নের কায়েমখোলা হুলা গ্রামের মৃত সুশীল বালার মেয়ে। খুলনা মহানগরীতে অবসরপ্রাপ্ত সিএসএস কর্মকর্তা প্রিয়তোষ বিশ্বাস (৬০) নামে এক ব্যক্তির বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত দুই দিন আগে ওই নারী ছুটি নিয়ে গ্রামের বাড়ী কায়েমখোলায় গিয়েছিলেন। আজ তার গৃহকর্তা প্রিয়তোষ বিশ্বাস, তাকে আনতে সেখানে যান। বিকেলে মোটরসাইকেল যোগে নগরীর দিকে রওনা হলে ডাকবাংলার সম্মুখে স্পিড ব্রেকার পার হওয়ার সময় ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন ওই নারী। এতে তার মাথায় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়ে রক্তক্ষরণ হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাঁকে উদ্ধার করে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবীর জানান, এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ