Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোম্পানীগঞ্জে উপজেলা আ’লীগ আর কখনো কাদের মির্জার নেতৃত্বে রাজনীতি করবেনা: রাহাত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৬:৪২ পিএম

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী তাঁর ভাগ্নে ফখরুল ইসলাম রাহাত বলেছেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ যতক্ষণ শরীরে একবিন্দু রক্ত আছে, এ অপরাজনীতির হোতা আব্দুল কাদের মির্জার নেতৃত্বে আর কখনো রাজনীতি করবেনা। আমাদের নেতা ওবায়দুল কাদের। আমরা কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের নেতৃত্বে রাজনীতি করবো। আমরা এখানে অন্য কারো হস্তক্ষেপ আর মেনে নেব না।

শুক্রবার বিকেল ৫টায় উপজেলার চরপার্বতী ইউনিয়ন আ’লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় বকৃক্তাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনারা ধৈর্য ধরে এ পরিস্থিতি গুলো মোকাবেলা করেন। আপনারা সতর্ক অবস্থায় থাকবেন, শান্ত থাকবেন। তবে কেউ যদি গায়ে পড়ে ঝগড়া করতে আসে উপযুক্ত জবাব দিবেন।

চরপার্বতী ইউনিয়ন আ’লীগ নেতা মো.শাহনুরের সঞ্চালনায় ইউনিয়ন আ’লীগের সভাপতি আবদুল হালিমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আবুল বাশার,উপজেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক নুরুজ্জামান স্বপন প্রমুখ।

উল্লেখ্য, ফখরুল ইসলাম রাহাত দীর্ঘ ৪ মাস ধরে কোম্পানীগঞ্জে আ’লীগের বিবদমান রাজনীতিতে কাদের মির্জা বিরোধী কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ বলয়ের নেতৃত্বদানকারীদের মধ্যে অন্যতম। তিনি সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগ্নে এবং তার অনুসারী হিসেবে পরিচিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ