Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটমোহরে শ্লীলতাহানীর অপচেষ্টার অভিযোগে মামলা, গ্রেফতার-১

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১০:৪৭ এএম

পাবনার চাটমোহরে আপন দুই বোনের শ্লীলতাহানীর অপচেষ্টার অভিযোগে মামলা করায় থানা পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

অভিযোগে জানা গেছে, বাঘলবাড়ি গ্রামের ঈমান অলী সরদারের ছেলে ডাঃ আঃ সামাদ সরদার ও আব্দুল বেপারীর ছেলে আঃ সালাম একই গ্রামের মৃত আবু তালেবের ২ মেয়ে সবিতা খাতুন জয়নব (৩২) ও হালিমা খাতুন (৩৫) কে দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিল। গত ১৫ মে রাত আনুমানিক ১০টার দিকে দুইজন জয়নবের বাড়িতে গিয়ে ঘরের দরজা খুলতে বলে। জয়নব বিষয়টি তার ভাই রবিউলকে মোবাইল ফোনে জানালে রবিউল দরজা খুলতে বলেন। দরজা খোলার পর আঃ সালাম ও আঃ সামাদ দুই বোনকে মুখ চেপে ধরে শ্লীলতাহানীর অপচেষ্টা চালায়।

এরমধ্যেই তাদের ভাই রবিউলসহ অন্যরা এসে তাদেরকে আটক করেন। বিষয়টি এলাকার প্রধানরা মীমাংসার কথা বলে দুইজনকে ছাড়িয়ে নিয়ে যায়। কিন্তু স্থানীয়ভাবে বিচার না পেয়ে গত ১৭ মে জয়নব সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীনের দপ্তরে লিভিত অভিযোগ দায়ের করেন। এরপর ১৯ মে রাতে চাটমোহর থানায় মামলা দায়ের হয়।

মামলার পর চাটমোহর থানা পুলিশ উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের ১নং ওযার্ডের সাবেক মেম্বার ও বাঘলবাড়ি গ্রামের আব্দুল বেপারীর ছেলে আঃ সালামকে গতকাল গ্রেফতার করে। পলাতক রয়েছে আঃ সামাদ সরদার।

চাটমোহর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মামলা দায়ের হওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে। অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত আঃ সালামকে বৃহস্পতিবার জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ