Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবুধাবিতে জুনেই পিএসএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ৭:৪৭ পিএম

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) স্থগিত হওয়া বাকি অংশ আয়োজনে আর কোন বাঁধা থাকল না পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। আবুধাবি কতৃপক্ষ থেকে সবুজ সংকেত পেয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। স্থগিত হওয়া পিএসএল করাচিতেই আয়োজনের কথা ভেবে রেখেছিল পিসিবি। তবে ফ্র্যাঞ্চাইজিদের ইচ্ছেতেই করাচি থেকে সরিয়ে আরব আমিরাতে নেওয়া হচ্ছে টুর্নামেন্টটি। এতদিন আরব আমিরাতের সিদ্ধান্তের অপেক্ষায় থাকলেও তাঁদের সঙ্গে আলোচনায় বসে গতকাল পিএসএল আয়োজন নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।
করোনাভাইরাসের কারণে আবুধাবিতে ভ্রমণ নিষেধাজ্ঞা রয়েছে ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কার। ফলে বাংলাদেশ ও শ্রীলঙ্কা থেকে পিএসএলে অংশগ্রহণকারী ক্রিকেটাররা শুরুতেই পাকিস্তান যাবেন। পরবর্তীতে বিশেষ বিমানে পাকিস্তান থেকে আরব আমিরাতে উড়াল দিবেন ক্রিকেটাররা। এছাড়াও সম্প্রচার এবং প্রোডাকশন টিমের সদস্যরা ভারত ও দক্ষিণ আফ্রিকা থেকে বিশেষ বিমানে আরব আমিরাতে যাবেন বলে জানিয়েছে পিসিবি। এই দুই দেশ থেকে আসা সদস্যদের থাকতে হবে ১০ দিনের কোয়ারেন্টিনে এবং ছয় ফ্র্যাঞ্চাইজিদের থাকতে হবে সাত দিনের কোয়ারেন্টিনে। পিএসএলের বাকি অংশ আয়োজনে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় আবুধাবি ক্রিকেট কাউন্সিল এবং এমিরেটস ক্রিকেট বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে পিসিবি। আগামী ১ জুনে টুর্নামেন্ট শুরু হয়ে শেষ হবে ২০ জুন ফাইনালের মধ্য দিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিএসএল

২৯ জানুয়ারি, ২০২২
২৩ জানুয়ারি, ২০২২
১৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ