Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বোনের লাশ আনতে যেয়ে রাস্তায় লাশ হলেন সিলেটে যুবলীগ কর্মী বায়েজিদ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৯:১৯ পিএম | আপডেট : ১২:২৫ পিএম, ২১ মে, ২০২১

চাচাতো বোনে লাশ আনা হলো না বায়েজিদের। রাস্তায় প্রাণ গেল তার। আজ বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যা ৭টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার হাজরাই নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন বায়েজিদ আহমদ। দক্ষিণ সুরমার কামালবাজারের পুরাণগাঁও তালুকদার বাড়ির সুনু মিয়ার পুত্র বায়েজিদ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বায়েজিদের চাচাতো বোন সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তার লাশ আনতে পরিবারের কয়েকজন সদস্যের সাথে রওয়ান হয়েছিলেন হতভাগা বায়েজিদ। এরপর যথারীতি হাসপাতাল থেকে একটি এ্যাম্বুলেন্সে যোগে লাশ নিয়ে বাড়ির মুখী হয়েছিলেন তারা। কিন্তু বায়েজিদ তখন নিজের মোটরসাইকেল নিয়ে পিছু নিয়েছিলেন তাদের। পথিমধ্যে দক্ষিণ সুরমার হাজরাই নামক স্থানে হাইওয়ে রোডের পাশের ছোট সড়কে তার মোটরসাইকেলকে চাপা দেয় একটি ট্রাক। মুহূর্তে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। সেই সাথে ছিন্নভিন্ন হয়ে পড়ে বায়েজিদেও দেহ। এমনকি ট্রাক ও মোটরসাইকেলে তার মগজ পর্যন্ত লেগে থাকার লোমহর্ষক দৃশ্য প্রত্যক্ষ করেছেন অনেকে।

এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা ঘাতক ট্রাক, ড্রাইভার ও চালককে আটক করে তুলে দিয়েছেন দক্ষিণ সুরমা থানা পুলিশে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, একজনকে আটক করে থানায় নিয়েছে পুলিশ।

নিহত বায়েজিদ আহমদ যুবলীগের রাজনীতির সাথে জড়িত। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ