Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিদেশী রিভলবার সহ এক পেশাদার অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৯

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৮:৪১ পিএম

সিলেটের গোপালগঞ্জ থেকে বিদেশী রিভলবার সহ এক অস্ত্র ব্যবসায়ী আলাল উদ্দিনকে (২৩) গ্রেফতার করেছে র‌্যাব-৯। আজ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে গোলাপগঞ্জ পয়েন্ট সংলগ্ন দি আল আমিন মেডিকেল ষ্টোর এর সামনে এ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার পূর্ব কানিশাইল (নোয়াইঘাট) এর বাতির আলীর পূত্র।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল সিনিয়র এএসপি ওবাইন, এএসপি আফসান আল-আলম , এএসপি সোমেন মজুমদারের নেতৃত্বে গোলাপগঞ্জ পয়েন্ট সংলগ্ন দি আল আমিন মেডিকেল ষ্টোর এর সামনে অভিযান পরিচালনা করে। এসময় বিদেশী রিভলবারসহ পেশাদার অস্ত্র ব্যবসায়ী আলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়। ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছিল।

এছাড়া র‌্যাব আরো জানায়, সে (আলাল) এলাকায় এলাকায় একজন মাদক, চোরাকারবারি ও পেশাদার অস্ত্র ব্যবসায়ী হিসেবে পরিচিত। আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব তার বিরুদ্ধে 1878 The Arms Act (Amendment 2002) এর 19 (A) ধারায় মামলা দায়ের করে তাকে হস্তান্তর করা হয়েছে সংশ্লিষ্ট থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ