Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে হেফাজত নেতা ফয়েজি ফের রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১০:৫৩ পিএম

চট্টগ্রামের হাটহাজারী থানার দুই মামলায় আবার ৪ দিনের রিমান্ডে হেফাজতের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজী। বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লাহ কায়সারের ভার্চুয়াল আদালত দুই মামলায় এ রিমান্ড মঞ্জুর করেন। চট্টগ্রাম জেলার কোর্ট পরিদর্শক (প্রসিকিউশন) হুমায়ুন কবির জানান, দুই মামলার তদন্ত কর্মকর্তা পৃথকভাবে ৭ দিন করে রিমান্ড আবেদন করেন আদালতে। আদালত উভয় পক্ষের শুনানি শেষে এক মামলায় ২ দিন করে ২ মামলায় ৪ দিন রিমান্ড মঞ্জুর করেন।

গত ৫ মে কক্সবাজারের চকরিয়া থেকে তাকে গ্রেফতার করে চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারের পর ওইদিন সন্ধ্যায় তাকে চট্টগ্রাম নিয়ে আসা হয়। এরপর তাকে গত ৬ মে আদালতে তুলে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২০ মে, ২০২১, ১২:১৩ এএম says : 0
    আওয়ামী লীগ বাকশালি সরকার মুসলিম রাষ্ট্র গুলিকে দেখাইলে, মুসলমানদের জন্য সব কিছু করতে রাজি কিন্তু ঘোমটা খুলিলে আরব রাষ্ট্র গুলি দেখতে পাবে,তাদের আসল চেহারা,নিজের দেশের ভিতরে আল্লাহর আলেমদের কতো কষ্ট দিতেছে,অথচ বাহিরে দরদ। আল্লাহর গজবে এদের একদিন নিপাত করবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ