Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম থেকে অপহৃত তরুণী রামুতে উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ৭:১৬ পিএম

চট্টগ্রাম থেকে অপহৃত তরুণীকে উদ্ধার করা হয়েছে কক্সবাজারের রামু থেকে। শ্রাবন্তী রানী দে নামের ওই তরুণীকে গত ১৩ মে মীরসরাই থেকে অপহরণ করা হয়। শ্রাবন্তী মীরসরাই পৌরসভার দক্ষিণ তালবাড়িয়া এলাকার তরুণ কুমার দের কন্যা।

মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় রামু রাবারবাগান এলাকায় অভিযান পরিচালনা করে তাকে উদ্ধার করে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন র‌্যাব-১৫। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়।

র‌্যাব জানায়, বই-খাতা কেনার জন্য মীরসরাই বাজারে যাওয়ার পথে অছি মিয়া ব্রিজের ওপর পৌঁছালে বান্দরবান লামার বাইন্নাপাড়া এলাকার শংকর ধরের ছেলে লিটন ধরসহ চারজন অপহরণকারী জোরপূর্বক তাকে বিয়ে দেয়ার উদ্দেশ্যে রামু রাবারবাগান এলাকায় নিয়ে যায়।

বাকী তিনজন অপহরণকারী হলেন- বান্দরবান লামার বাইন্নাপাড়া এলাকার মানিক ধরের ছেলে শংকর ধর (৫৫), একই এলাকার শংকর ধরের স্ত্রী জোসনা ধর (৪৫), টেকনাফ সাবরাংয়ের গুচ্ছগ্রাম এলাকার সুশীল শীলের স্ত্রী রুমা ধর (২৫ )। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে মীরসরাই থানায় মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ