Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে ৯ পলাতক আসামি গ্রেফতার

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০২ এএম

পিরোজপুর সদর উপজেলার কদমতলায় সংঘর্ষ, কমারখালী এলাকায় স্বেচ্ছাসেবকলীগ নেতাদের বাড়ি ভাঙচুর, পৌর যুবলীগের সাধারণ সম্পাদকের উপর গুলি ও বোমা নিক্ষেপসহ কয়েকটি মামলায় পলাতক ৯ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে অভিযান চালিয়ে পিরোজপুর সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করে পিরোজপুর সদর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলোÑ জাকির হোসেন লাবু, সোহান সরদার, হাসিবুর রহমান মিল্লাত, রুবেল শেখ, মিরাজ শেখ, আরাফত শেখ, পারভেজ মাঝি, রুস্তুম মাঝি ও সবুজ শেখ।
পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে দফায় দফায় সংঘর্ঘের ঘটনা, কমারখালী এলাকায় স্বেচ্ছাসেবকলীগ নেতাদের বাড়ি ভাঙচুর, পৌর যুবলীগের সাধারণ সম্পাদকের উপর গুলি ও বোমা নিক্ষেপসহ কয়েকটি মামলার পলাতক ৯ আসামিকে অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও এ সকল মামলায় অন্য আসামিদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ এবং গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ