Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক হেনস্থার প্রতিবাদে রাউজান প্রেসক্লাবের বিক্ষোভ সমাবেশ

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৮:১৯ পিএম

প্রথম আলোর অনুসন্ধানী প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্থা এবং ঔপনিবেশিক আইনের ধারায় মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে রাউজানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৮ মে (মঙ্গলবার) বিকাল সাড়ে তিনটার রাউজান উপজেলা পরিষদ চত্বরে রাউজান প্রেসক্লাবের আয়োজনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীন যুবায়ের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি মীর আসলাম, মাওলানা এম.বেলাল উদ্দিন, প্রদীপ শীল, তৈয়ব চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এস. এম ইউসুফ উদ্দিন, সহ সভাপতি নেজাম উদ্দিন রানা, অর্থ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।

সমাবেশে বক্তারা রোজিনা ইসলামকে হেনস্থাকারী কর্মকর্তাদের দৃষ্টান্তমূলক শাস্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানান। এসময় উপজেলা পরিষদের এসিল্যান্ড অফিসে ব্যক্তিগত কাজে আসা বাহিরে অপেক্ষমাণ ২০/৩০ জন উৎসুক নারী পুরুষ বিক্ষোভ সমাবেশের কাছে এসে দৃশ্য দেখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ