Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সূবর্ণচরে বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণ, থানায় মামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৬:৫২ পিএম

সুবর্ণচরে বুদ্ধি প্রতিবন্ধী এক শিশু (১০) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগে পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে এ ঘটনায় ভুক্তভোগী শিশুর ভাই বাদী হয়ে অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে চরজব্বর থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এদিকে নির্যাতিত শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ধর্ষক মো. সোহাগ (২৪) লক্ষীপুর জেলার রামগতি থানার আলেকজেন্ডার পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের শিক্ষা গ্রামের মো. মজনুর ছেলে।

পরিবার ও মামলা সূত্রে জানা যায়, ধর্ষক সোহাগ অটোরিকশাযোগে বিভিন্ন স্থানে ফেরি করিয়া ঔষধ বিক্রি করে। গতকাল সোমবার (১৭ মে) আসামি তার অটোরিকশা নিয়ে উপজেলার বেড়িরমাথা এলাকায় বিকেল ৪টার দিকে ফেরি করে ঔষধ বিক্রি করতে যায়। ওই সময় ঔষধ ফেরিওয়ালা বুদ্ধি প্রতিবন্ধী শিশুটিকে একা পেয়ে অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য পার্শ্ববর্তী খালের ব্রিজের নিচে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় ঘটনাস্থলের পাশ দিয়ে এক প্রতিবেশী যাওয়ার সময় ঘটনাটি দেখতে পেলে ধর্ষক সোহাগ দৌড়ে পালিয়ে যায়।

চরজব্বার থানার ওসি মো.জিয়াউল হক জানান, শনিবার সকালে ওই প্রতিবন্ধীর ভাই নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ