Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাইকগাছায় ওজন বাড়াতে চিংড়িতে অপদ্রব্য পুশ : ৪ ব্যবসায়ীকে জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৬:০৬ পিএম

পাইকগাছায় ওজন বাড়াতে চিংড়িতে অপদ্রব্য পুশ রুখতে কঠোর অবস্থান নিয়েছে প্রশাসন। প্রশাসন ও মৎস্য অধিদপ্তর যৌথভাবে পুশ বিরোধী অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রেখেছে। এ সব অভিযানে গত এক মাসের ব্যবধানে বিপুল পরিমাণ পুশকৃত চিংড়ি জব্দ করে বিনষ্ট করা হয়েছে। অর্থদন্ড করা হয়েছে বেশ কয়েকজন ব্যবসায়ীকে।

উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর নির্দেশনায় মঙ্গলবার সকালে উপজেলার তালতলা ও গোয়াল বাথান এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মৎস্য দপ্তর যৌথভাবে পুশ বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় চিংড়িতে অপদ্রব্য পুশ করার অপরাধে ৪ ব্যবসায়ীকে সাড়ে ১৬ হাজার টাকা জরিমানা এবং ১৫ কেজি চিংড়ি জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক। পরে জব্দকৃত চিংড়ি পুড়িয়ে বিনষ্ট করা হয়।

পুশ বিরোধী অভিযানে উপস্থিত ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, ওসি (তদন্ত) স্বপন রায়, কপিলমুনি ফাঁড়ি ইনচার্জ দেবাশীষ দাশ, সহকারী মৎস্য অফিসার এসএম শহিদুল্লাহ, ক্ষেত্র সহকারী রণধীর সরকার ও পেশকার প্রতুল জোয়াদ্দার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ