Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলছে অফিস, ব্যাংক-বিমা ও শেয়ারবাজার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২১, ১০:৫৭ এএম

ঈদের বন্ধের পর আবার খুলছে অফিস, ব্যাংক-বিমা ও শেয়ারবাজার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের তিন দিনের ছুটি শেষ হয়েছে গতকাল শনিবার। ফলে আজ রবিবার (১৬ মে) খুলছে অফিস-আদালত। খুলছে ব্যাংক-বীমা এবং শেয়ারবাজারও।

গত বৃহস্পতিবার শুরু হয় তিন দিনের ঈদের ছুটি। শুক্রবার পালিত হয় ঈদুল ফিতর। সাধারণ নিয়মানুযায়ী, রমজান মাস ২৯ দিনে হিসাব করে ঈদুল ফিতরের ছুটি নির্ধারণ করা হয়। কিন্তু এবার করোনাভাইরাস পরিস্থিতিতে মানুষকে কর্মস্থলে রাখতে বৃহস্পতিবার (১৩ মে) থেকে ছুটি ঘোষণা করে সরকার।

ঈদের ছুটি শেষে আজ অফিস পাড়ায় যোগ দিয়েছেন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, ব্যাংক-বিমা ও শেয়ারবাজারের কর্মজীবীরা। অফিস শুরু হলেও কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি কম থাকবে।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে চলমান বিধি-নিষেধে সীমিত পরিসরে খোলা থাকবে ব্যাংক। রবিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে লেনদেন। এর পরবর্তী আনুষাঙ্গিক কার্যক্রম শেষ করতে ব্যাংক খোলা থাকবে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত। আর দেশের শেয়ারবাজারে লেনদেন হবে সকাল ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা ফেরা

১৮ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ