Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজ রাতে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৩:০২ পিএম

২০১৬ সাল থেকে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান প্রতি ঈদে একক সংগীতানুষ্ঠান নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে আসেন। প্রতি ঈদে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে অনুষ্ঠান। এবারও ঈদে গান শোনাবেন তিনি। ড. মাহফুজুর রহমানের এবারের একক সঙ্গীতানুষ্ঠানের নাম ‘সুখে থাকো তুমি’। আজ (শনিবার) রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে এই অনুষ্ঠান।

করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে ড. মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে প্রত্যাশা চ্যানেলটির। অনুষ্ঠানটিতে থাকছে ড. মাহফুজুর রহমানের ১০টি গান মৌলিক গান।

গানের শিরোনামগুলো হলো— ‘চলে গেছ ক্ষতি নেই’, ‘কথা দিলা ‘, ‘প্রথম দেখা’, ‘বাঁচবোনা তোমায় ছাড়া’, ‘দিন রাত ২৪ ঘণ্টা’, ‘একাকী জীবন আমার’, ‘সুখে থকো তুমি’, ‘মনের ঘর’, ‘ভুলে যাও’ এবং ‘আমার জীবন’।

গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন—নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান। গানগুলো নিয়ে নির্মিত হয়েছে ভিডিও। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ‌্যধারণের কাজ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ