Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বাধা অতিক্রম করে মানুষের চাপ পাটুরিয়া ফেরিঘাটে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১০:০৩ এএম

ছুটছে মানুষ। যে যেভাবে পারছে সেভাবে ছুটছে। বাড়ী যেতেই হবে সেটা যেভাবেই হোক। সঙ্গে পরিবারের সদস্য ও রয়েছে বিভিন্ন সামগ্রী। এসব নিয়ে অসম্ভবকে সম্ভব করে ছুটছে মানুষ। অতিরিক্ত টাকা খরচও তাদের কাছে কোনো বিষয়ই না। মোট কথা বাড়ী যেতে হবে। কোনো বাধাই তাদের আটকিয়ে রাখতে পারছে না।

এদিকে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটে যাত্রীদের চাপ রয়েছে। সোমবার সকাল সোয়া ৮টার দিকে দুটি অ্যাম্বুলেন্স, কয়েকটি ছোট গাড়ি এবং যাত্রী নিয়ে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটের উদ্দেশে ছেড়ে গেছে।

সকাল পৌনে নয়টার দিকে শাপলা শালুক নামে যাত্রী বোঝাই করে অনুরূপভাবে আরও একটি ফেরি ছেড়ে যায়। দৌলতদিয়া থেকেও দুটি ফেরি পাটুরিয়া ঘাটে আসতে দেখা গেছে।

শিবালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফিরোজ কবীর জানান, ফেরি চলাচল বন্ধ থাকলেও নির্দেশনা অনুযায়ী লাশ ও রোগী বহনকারী গাড়ি পার করা হচ্ছে। পাশাপাশি যাত্রী ও ছোটগাড়িও পার হচ্ছে।



 

Show all comments
  • শওকত আকবর ১০ মে, ২০২১, ১০:৩২ এএম says : 0
    এই তো নাড়ীর টান।একদিন আমার ও ছিলো।খুলনা থেকে কি ভাবে বাড়ী আসবো।নাতী টা বাড়ী আসার জন্য আকুলী বিকুলী করছে।জামা কাপড় গুছাচ্ছে।কোন বাবাঁই মানছেনা।ফোন করে বলছে তোমার মেয়ে জামাই ঈদে আসবেনা।অনেক বলে কয়ে বুঝিয়ে সুঝিয়ে তিন`শ দশ`শ টাকায় রফা।পরে একটা ঈদ আছে সেই ঈদ আমরা করবো তুমি বাড়ী আসলে পড়ে!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরিঘাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ