Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে মুক্তিযোদ্ধার দায়েরি মামলায় আটক-১

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৭:৩৭ পিএম

সিলেটের বিশ্বনাথে বীর মুক্তিযোদ্ধা ইন্তাজ আলী ও তাঁর পরিবারকে সমাজচ্যুতের ঘটনায় দায়েরি মামলায় আজমল খানকে গ্রেফতার করেছে পুলিশ। আজ ভোর রাতে উপজেলার পনাউল্লা বাজার এলাকা থেকে তাকে আটক করেন থানার এসআই জয়ন্তসহ একদল পুলিশ। তিনি বাড়ি উপজেলার কাউপুর গ্রামের মৃত রুস্তুম খানের পুত্র। আজ তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
প্রসঙ্গ, মেয়ের জামাতার নালিশ গ্রহন না করায় গত ২৮ মার্চ রাত ১০ টার দিকে ওই মসজিদ কার্যকরি কমিটির সভাপতি আজাদ খান মোবাইল ফোনের মাধ্যমে মুক্তিযোদ্ধাকে মসজিদ কমিটি ও পঞ্চায়েত থেকে সমাজচ্যুতের বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা ইন্তাজ আলী বাদি হয়ে জামাত বিএনপির ৭জনকে আসামি করে গত ১৪ এপ্রিল রাতে বিশ্বনাথ থানায় একটি মামালা দায়ের করেন। (মামলা নং-১৩/২১ইং)।
অন্যান্য আসমিরা হলেন, একই গ্রামের মৃত মতছিন খানের ছেলে সোলেমান খান বাবুল (৫৩), মৃত মন্তাজ আলী ছেলে আমিরুল ইসলাম খছরু (৪৩), মৃত আছাব খানের পুত্র আজাদ খান (৫৫), মৃত মুহিবুর রহমান খানের পুত্র আহমদ খান (৬৫), মৃত আনোয়ার খানের পুত্র জামাত নেতা দিলদার খান (৪০), মৃত মুহিব খানের পুত্র মুজিবুর রহমান খান (৫৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ