Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আংটি নয়, রবার ব্যান্ড দিয়েই তারকা জুটির বিয়ে সম্পন্ন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১০:৩৬ এএম

ভারতীয় অভিনেতা বিরাফ প্যাটেল এবং সালোনি খান্না বাগদান সেরে ফেলেছিলেন ২০ ফেব্রুয়ারি। কথা ছিল শীঘ্রই পরিবারের সবাইকে নিয়ে বিয়ে সারারও। কিন্তু করোনা এসে ভেস্তে দেয় সমস্ত পরিকল্পনা। ভেস্তে গেল গ্র্যান্ড ওয়েডিং। বিয়ে হল, তবে পাত্র-পাত্রী ছাড়া মাত্র ৩ জনের উপস্থিতিতে। মুম্বাইয়ের বান্দ্রাতে বসল বিয়ের আসর।

তবে মজার ব্যাপার হল, বিয়েতে আংটিবদল নয় হবু স্ত্রীকে উপহার স্বরূপ রাবার ব্যান্ড দিয়েছেন বিরাফ। এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে এর পিছনে কারণ জানতে চাওয়া হলে বিরাফ জানান, “কী করব বলুন তো, সব কিছু বন্ধ। আমি খুশি যে সালোনি আমায় মেরে ফেলে নি।”

তিনি আরও জানান, আপাতত পরিবারের সকলের সঙ্গে জুমেই সাক্ষাৎ সারছেন নবদম্পতি। আগামী মাসগুলিতেও বড়সড় ভাবে বিয়ে পালন কার্যত অসম্ভব এই ভাবনাতেই কোর্ট ম্যারেজ করতে বাধ্য হলেন তারা।

বিয়ের দিন সাদা রঙের ম্যাচিং পোশাকে দেখা গেছে এই দম্পতিকে। সাদা শাড়ির সঙ্গে সাদা গ্ল্যামারাস ব্লাউজে ধরা দেন সালোনি। সাদা ফর্ম্যাল পোশাকে দেখা যায় বিরাফকে। আইনি বিয়েতে হাজির ছিলেন দম্পতির তিন ঘনিষ্ঠ।

বিরাফকে শেষ কাজ করতে দেখা গিয়েছে ‘কোই জানে না’তে। অন্যদিকে সালোনি শেষ কাজ করেছেন ‘দ্য রাইকর কেস’-এ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে

১৯ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ