Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১১:১১ পিএম

বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউপি, রমনির হাট বাজারস্থ মোঃ নুর ইসলাম লিটন (৩৭) এর মালিকানাধীন “মায়ের দোয়া” নামক গার্মেন্টস দোকান ঘরের ভিতর অভিযান পরিচালনা করে র‌্যাব মোঃ নুর ইসলাম লিটন (৩৭), নামক ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেন। এ সময় আসামীর দেখানো ও নিজ হাতে বাহির করে দেওয়া মতে আসামীর মালিকানাধীন দোকান ঘরের গদী/চৌকির নীচ হতে ক) ০১টি দেশীয় তৈরি পাইপ গান, খ) ০১ (এক) টি ১২ বোর কার্তুজ, উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামত সমূহ ০৭/০৫/২০২১ইং তারিখ ১৮.৩০ ঘটিকার সময় ঘটনাস্থলে জব্দ করা হয়।

শুক্রবার র‌্যাব গোপন সূত্রে খবর পেয়ে অভিযান পরিচালনা করে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে তার নাম মোঃ নুর ইসলাম লিটন (৩৭), পিতা- আব্দুল মালেক, মাতা- বকুল বেগম, সাং- মোশাকপুর (আমজাদ হাজী বাড়ী প্রকাশ সারাইন্না বাড়ি), ০৮নং ওয়ার্ড, ০৪নং আলাইয়ারপুর ইউপি, থানা- বেগমগঞ্জ, জেলা- নোয়াখালী বলে জানা যায়। ধৃত আসামীকে আরো জিজ্ঞাসাবাদে জানায় যে, বিভিন্ন দাঙ্গা হাঙ্গামাসহ অন্যান্য ধর্তব্য অপরাধ সংঘটনের জন্য উক্ত পাইপগান ও কার্তুজ তার নিজ দখলে রেখেছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নোয়াখালী বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে এজাহার দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ৭ মে, ২০২১, ১১:৩১ পিএম says : 0
    এই লোকটি বি এন পি করেন এই জন্য তাকে ফাঁসানো হইয়াছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ