Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৯:১৩ পিএম

স্বাস্থ্যবিধি না মানায় চট্টগ্রামে ১০ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযানে ১৮ মামলায় ৫ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ৩০০ মাস্ক বিতরণ করা হয়। শুক্রবার দিনব্যাপী নগরীর ১০টি স্পটে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক জানান, নগরীর বন্দর ও ডবলমুরিং এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক ২ টি মামলায় ১ হাজার টাকা জরিমানা আদায় করেন। অন্যদিকে কোতোয়ালী ও সদরঘাট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ১টি মামলায় ২০০ টাকা জরিমানা আদায় করেন। হালিশহর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ ২টি মামলায় ৭০০ টাকা জরিমানা আদায় করেন। চকবাজার ও বাকলিয়া এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন ২টি মামলায় ১ হাজার টাকা জরিমানা আদায় করেন। পাহাড়তলী ও আকবর শাহ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ ৪টি মামলায় ১ হাজার ৬০০ টাকা জরিমান আদায় করেন। চান্দগাঁও পাঁচলাইশ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক ৪টি মামলায় ১ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করেন। ইপিজেড ও বন্দর থানা এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ৩টি মামলায় ৩০০ টাকা জরিমানা আদায় করেন। এছাড়া খুলশী ও বায়েজিদ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হান মেহেবুব মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা প্রদান করেন।

এছাড়া সন্ধ্যার পর নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুসা নাছের চৌধুরী এবং প্রতীক দত্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ