Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিক সঞ্জয়ের ছুরির আঘাতে প্রাণ গেলো পুজার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১:৩৩ পিএম

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় প্রেমিকের ছুরির আঘাতে স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে বেলকুচি থানা পুলিশ।

এ ঘটনার পর থেকেই প্রেমিক সঞ্জয় সরকার (১৮) পলাতক রয়েছে। সোমবার (৩ মে) সকালে উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নবম শ্রেণির ছাত্রী পুজা সরকার (১৬) ওই গ্রামের পবিত্র সরকারের মেয়ে।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সঙ্গে পুজা সরকারের প্রেমের সম্পর্ক ছিলো। পুজার বাবা  অন্যত্র মেয়ের বিয়ের সিদ্ধান্ত নিলে সঞ্জয় ক্ষিপ্ত হয়ে ওঠে। সঞ্জয় সোমবার সকালে পুজাকে তার বাড়ির উঠানে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে । পুজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পুজা মারা যায়। এসময় সঞ্জয় নিজের শরীরেও ওই ছুরি দিয়ে আঘাত করে এবং ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুজার লাশ উদ্ধার করে।য়

ওসি লাশ, নিহতের মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিক

২৭ মে, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ