Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী তানোরে যুবককে গলা কেটে হত্যার ঘটনায় আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৩:২০ পিএম

রাজশাহীর তানোরে প্রকাশ (১৯) নামের এক যুবকের গলা কেটে হত্যার ঘটনায় বাদল (৪৫) নামের একব্যক্তিকে আটক করেছে পুলিশ। সে নওগা জেলার নিয়ামতপুর থানার খড়িবাড়ি সাদাপুর এলাকার জিন্নাতের ছেলে। তাকে আদালতে পাঠিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার ২৯ এপ্রিল সকালে তানোর থানা পুলিশ উপজেলার বংশিধরপুর এলাকার একটি রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করে। ওই যুবক তানোর উপজেলার কলমা ইউনিয়নের চোরখৈর এনায়েতপুর গ্রামের নির্মলের ছেলে। তিনি রাজশাহী মহানগরীর একটি হোটেলে বয় এর কাজ করতো।
স্থানীয় পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার ২৮ এপ্রিল রাতে প্রকাশ নিজ এলাকার পরিচিত লোকদের সাথে বোর্ড খেলেন। তারপর থেকে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরদিন ২৯ এপ্রিল বুধবার সকালে স্থানীয়রা রাস্তার পাশে তার ধারালো অস্ত্র দিয়ে গলা কাটা লাশ দেখতে পায়। এরপর তারা পরিবারকে জানাই। পরে পরিবারের লোকজন ঘটনাটি তানোর থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি ময়নাতদন্তের জন্য উদ্ধার করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্ত শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেন গোদাগাড়ী সার্কেলের সিনিয়র এএসপি আব্দুর রাজ্জাক। এ ঘটনায় নিহতের বাবা তানোর থানায় ১ টি হত্যা মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ