Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

আমতলীতে পাওনা টাকা চাওয়ার মা ছেলেকে মারধর

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৬:৫৬ পিএম

বরগুনার আমতলীতে পাওনা টাকা চাইতে গেলে মা ও ছেলেকে পাওনাদাররা মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত মা হাসিনা বেগম ও ছেলে জুয়েলকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার হলদিয়া বাজারে।

জানাগেছে, উপজেলার তক্তাবুনিয়া গ্রামের নিজাম হাওলাদারের ছেলে অলিদ একই এলাকার জুয়েলের কাছে ৪৫০ টাকা ধার নেয়। ওই টাকা বৃহস্পতিবার বিকেলে জুয়েল চাইতে যায়। এতে ক্ষিপ্ত হয় অলিদ। ওইদিন সন্ধ্যায় জুয়েল ও তার মা হাসিনা হলদিয়া বাজারে গেলে অলিদ ও তার অপর তিন ভাই মিঠু, তৌহিদ ও জুয়েল মা হাসিনা ও ছেলে জুয়েলকে মারধর করে। এতে মা ও ছেলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আহত জুয়েল বলেন, পাওনা টাকা চাইতে গেলে নিজাম হাওলাদারের চার ছেলে অলিদ, মিঠু, জুয়েল ও তৌহিদ আমাকে ও আমার মাকে মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
অলিদ মারধরের কথা অস্বীকার করে বলেন, একটু ভুল বোঝাবুঝি হয়েছিল।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাইদি সোহাগ বলেন, আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ