Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

আমতলীতে দু’বাড়ীর নারীদের মধ্যে সংঘর্ষ, ৮ নারী আহত

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৬:২০ পিএম

খোলা পায়খানা বন্ধ করতে বলায় দু’বাড়ীর নারীদের মধ্যে সংঘর্ষে ৮ নারী আহত হয়েছে। আহতদের আমতলী ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার আমড়াগাছিয়া বাজারে শুক্রবার সকালে। নারীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, আমড়াগাছিয়া বাজারে স্ব-মিল মালিক আব্দুল খালেক সরদারের বাড়ীতে একটি খোলা পায়খানা রয়েছে। ওই খোলা পায়খানায় তার স.মিলের কর্মচারীরা মলমূত্র ত্যাগ করেন। ওই খোলা পায়খানার কারণে পার্শ্ববটি সোহরাফ সরদারের বাড়ীতে গত ১০ দিন ধরে ডায়রিয়া লেগেই আছে। শুক্রবার সকালে ওই খোলা পায়খানা বন্ধ করতে বলেন সোহরাফ সরদারের স্ত্রী শিউলি বেগম। এতে ক্ষিপ্ত হয় আব্দুল খালেক সরদারের স্ত্রী রুনা বেগম এমন দাবী শিউলি বেগমের। এ নিয়ে শিউলী ও রুনা বেগমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় ওই দুই বাড়ীর নারীরা সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ৮ নারী আহত হয়েছে। গুরুতর আহত রুনা বেগম (৪০), পপি আক্তার (১৭), শিউলি (৩৫), রিনা (২৮) ও লিপিকে (২০) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আমতলী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোসাঃ মার্জিয়া তাজিন গুরুতর আহত রুনা ও পপিকে সংকটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে। অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। দুই বাড়ীর নারীদের মধ্যে সংঘর্ষের ঘটনার এলাকায় চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে।

আহত রুনার স্বামী আব্দুল খালেক সরদার বলেন, অহেতুক সোহরাফ সরদার ও তার স্ত্রী আমার বাড়ীতে প্রবেশ করে আমার স্ত্রী ও দুই মেয়েকে মারধর করেছে।

আহত শিউলি বেগমের স্বামী সোহরাফ সরদার বলেন, খোলা পায়খানা বন্ধ করতে বলায় খালেক সরদারের স্ত্রী রুনা বেগম ও তার মেয়েরা আমার স্ত্রীসহ ৫ জনকে মারধর করেছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মার্জিয়া তাজিন বলেন, গুরুতর আহত দুইজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ