Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্মাণাধীন ফ্লাইওভার থেকে পড়ে শ্রমিক আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৯:৩৮ পিএম

রাজধানীর পল্লবীর কালশী এলাকায় নির্মাণাধীন ফ্লাইওভার থেকে পড়ে আরমান নামে এক রিগারম্যান (সিগন্যাল) আহত হয়েছে। গতকাল বিকাল পৌনে ৪টায় আব্দুল মোমেন গ্রæপের নির্মাণাধীন ফ্লাইওভার থেকে পড়ে তিনি আহত হোন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

প্রত্যক্ষদর্শী অপারেটর রফিকুল ইসলাম বলেন, আরমান রিগারম্যানের (সিগন্যাল) কাজ করে। ডিউটি করার সময় অসাবধানতাবশত হঠাৎ করে সে নিচে পড়ে যায়। পরে আমরা দ্রæত তাকে হাসপাতালে নিয়ে আসি।
আব্দুল মোমেন গ্রæপের সেফটি অ্যান্ড সিকিউরিটির ডেপুটি ম্যানেজার মো. মশিউর রহমান বলেন, আরমান নিচে পড়ে যাওয়ার খবর পেয়ে সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। শুনেছি পাশের একটি দড়ি ধরতে গিয়ে সে নিচে পড়ে যায়। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের হাবির মিয়ার ছেলে।
ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, কালশী এলাকায় ফ্লাইওভারের কাজ করার সময় অসাবধানতাবশত নিচে পড়ে গিয়ে একজন আহত হয়েছেন। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক

৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ