Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার সাংবাদিক তৈয়বের জামিন নামঞ্জুর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৯:৩৯ পিএম

খুলনা সিটি মেয়রের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার এনটিভি'র খুলনা ব্যুরো প্রধান আবু তৈয়বের জামিন আবেদন আবারও নামঞ্জুর হয়েছে। বুধবার খুলনা মহানগর দায়রা জজ আদালতে শুনানি শেষে বিচারক শহিদুল ইসলাম এ আদেশ দেন। আবু তৈয়বের পক্ষের আইনজীবী আক্তার জাহান রুকু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাংবাদিক আবু তৈয়বের পক্ষে তৌহিদুর রহমান তুষারসহ কয়েকজন আইনজীবী বুধবার জামিন আবেদন করেন। শুনানিকালে রাষ্ট্রপক্ষের আইনজীবীরা জামিন বিরোধিতা করেন। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করেন। রাষ্ট্রপক্ষে মো. সাইফুল ইসলাম ও কে এম ইকবাল হোসেন মামলা পরিচালনা করেন। এর আগে গত ২২ এপ্রিল ম্যাজিস্ট্রেট আদালত সাংবাদিক আবু তৈয়বের জামিন নামঞ্জুর করেন।

উল্লেখ্য, সাংবাদিক আবু তৈয়বকে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় ২০ এপ্রিল আটক করে থানায় আনা হয়। ২১ এপ্রিল সকালে তাকে ওই মামলায় আদালতে হাজির করা হয়। এরপর ম্যাজিস্ট্রেট তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার বাদী হয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ