Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্রীড়া সাংবাদিক বাকীর মা আর নেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ৮:৩০ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দ্য সিটিজেন টাইমসের ক্রীড়া সম্পাদক এম. এ. বাকীর মা হাবিবা বেগম আর নেই। মঙ্গলবার সকাল সোয়া ১০টায় ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধানীর ইনসাফ বারাকাহ্ কিডনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি স্বামী, ১ পুত্র, ২ কন্যা, নাতি-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মঙ্গলবার বাদ আছর নামাজে জানাজা শেষে মরহুমা হাবিবা বেগমকে আজিমপুর কবরাস্থানে দাফন করা হয়। ক্রীড়া সাংবাদিক এম. এ. বাকীর মা’র মৃত্যুতে ডিআরইউ, বাংলাদেশ স্পোর্টস জার্নাালিস্টস কমিউনিটি, বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন ক্রীড়া সংগঠন গভীর শোক প্রকাশ করেছে। তারা মরহুমার রুহের মাগফেরাত কামনাসহ তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ