Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে একদিনে করোনায় ৮ জনের মৃত্যু : আক্রান্ত ৪৫ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৯:১৭ পিএম

গত চব্বিশ ঘণ্টায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে করোনার আক্রমণে সিলেট বিভাগে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৩২ জনে। একই সময়ে বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৪৫ জনের শরীরে। এছাড়া ওই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন আরও ১২৯ জন সুস্থ হয়ে উঠেছেন করোনা আক্রান্ত রোগী।

আজ রোববার (২৫ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন তথ্যানুযায়ীয় জানা যায়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৪৫ জনের দেহে শনাক্ত হয়েছে করোনাভাইরাসের অস্তিত্ব। এদের নিয়ে বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে এখন ২০ হাজার ২৩২ জন। এর মধ্যে সিলেট ১২ হাজার ৯৩০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭১৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৩১৫ জন ও ২ হাজার ২৭৩ জন মৌলভীবাজারের।

গত ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্ত হওয়া ৪৫ জন করোনা আক্রান্ত রোগীর ১৮ জনই সিলেটের বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ১০ জন ও হবিগঞ্জে ২ জন শনাক্ত হয়েছেন করোনা আক্রান্ত রোগী হিসেবে । এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৫ রোগীর শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। একইদিনে বিভাগে নতুন করে আরও ১২৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। এর মধ্যে ১২৮ জন সিলেটের ও ১ জন মৌলভীবাজার । এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৮ হাজার ৪৪৩ জন। এরমধ্যে সিলেট ১১ হাজার ৯৯৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৮৫ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৭৭০ জন ও ২ হাজার ৮৯ জন মৌলভীবাজারের।

সর্বশেষ তথ্য অনুযায়ী, বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ৮ জন রোগী। তাদের সকলেই সিলেটের বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৩৩২ জন। এর মধ্যে সিলেট ২৬১ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৭ জন। এদিকে সিলেটের চার জেলা মিলে ২৭৮ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে। যারমধ্যে চিকিৎসা নিচ্ছেন ২৫৫ জনই সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১৩ জন ও ৬ জন মৌলভীবাজারের। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় বিভাগে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ২৮ জনকে । এরা সকলেই সিলেটের বাসিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ