Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনাঞ্চলে নৌবাহিনীর ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন, অসহায় ও দরিদ্র জনগণের জন্য বাংলাদেশ নৌবাহিনী গত বছরের মত এবছরও তাদের ত্রাণ সহায়তা কার্যক্রম পরিচালনা করছে। এরই অংশ হিসেবে খুলনা নেভাল এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী, এনডিইউ, এএফডবিউসি, পিএসসি এর তত্ত¡াবধানে নৌবাহিনীর চারটি ঘাঁটি হতে বিভিন্ন এলাকায় ত্রাণ সহায়তা প্রদান করা হয়। বানৌজা তিতুমীর কর্তৃক খুলনা শহরের খালিশপুর বিহারী পল্লীতে ২৩০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

অন্যদিকে পটুয়াখালি জেলার কলাপাড়া উপজেলাস্থ বানৌজা শের-ই-বাংলা ঘাঁটির পার্শ্ববর্তী এলাকার লালুয়া ও গোলবুনিয়া এলাকার দুঃস্থ ও অসহায় ১৫০টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করা হয়। পাশাপাশি বিএসও খুলনা কর্তৃক রুপসা ঘাট বস্তি এলাকায় ৫০০ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া খুলনার লবনচরাস্থ নৌঘাঁটি সোলাম কর্তৃক লবনচরা এলাকায় ৮৫ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পাশাপাশি বানৌজা মংলা কর্তৃক দিগরাজ বাজার এলাকায় ১৫০ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, ছোলা, আটা ও লবণ। খুলনা অঞ্চলে করোনা পরিস্থিতি উন্নত না হওয়া পর্যন্ত বাংলাদেশ নৌবাহিনীর এই ত্রাণ কার্যক্রম চলমান থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌবাহিনী

১৯ আগস্ট, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১৩ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ