Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বরগুনায় ভাতিজার হামলায় চাচার মৃত্যু : আটক ২

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৮:১৯ এএম

বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের গুলিশাখালী গ্রামে কলাগাছ লাগানোকে কেন্দ্র করে চাচা-ভাতিজার বাকবিতণ্ডায় সময় ভাতিজার হামলায় আহত চাচা সলতান আহমদ(৬০) শনিবার (২৪ এপ্রিল) ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এ ঘটনায় শনিবার রাত ৮টার দিকে
নিহতের ভাই ও ভাইয়ের ছেলেকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার সকালে বাড়ির পাশের জমিতে কলাগাছ লাগাতে যান সুলতান আহমেদ। এ সময় ওই জমি নিজেদের দাবি করে তাতে কলাগাছ লাগাতে বাঁধা দেন তার ছোট সোহরাফ হোসেনের ছেলে মিরাজ (২৫)। এ নিয়ে মিরাজের সঙ্গে বাকবিতণ্ডা হলে সুলতান আহমদকে শাবল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন মিরাজ।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখান থেকেও তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসকরা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোররাতে মৃত্যুবরণ করেন সুলতান আহমেদ।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তরিকুল ইসলাম বলেন, বৃদ্ধ সুলতান আহমেদকে পিটিয়ে হত্যার অভিযোগে তার ছোটভাই সোহরাফ হোসেন ও তার ছেলে রিয়াজকে আটক করা হয়েছে। এ ঘটনায় সোহরাফ হোসেনের অপর ছেলে ঊল ঘাতক মিরাজ পলাতক রয়েছে।

এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে জানিয়ে ওসি আরো বলেন, গ্রেপ্তারকৃতদের  রবিবার আদালতে হাজির করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ