Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের ২২ দিনের মাথায় স্বামীর বাড়িতে লাশ হলো নববধূ রিমা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১০:৫৩ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের ২২ দিনের মাথায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রিমা (১৬) নামের নববধূর লাশ মঙ্গলবার দুপুরে শিলাইদহ ইউনিয়নের মাজগ্রাম জোড়ারপুর গ্রামের তার স্বামী পিয়াস (১৮) এর ঘর থেকে উদ্ধার করা হয়।

নিহতের বাবা রেজাউল বলেন, ২২ দিন আগে রিমা ও পিয়াসের পারিবারিক ভাবে বিয়ে হয়। রিমা'র আগেও একটা বিয়ে হয়েছিল। পূর্বের বিয়ে নিয়ে পরিবারে অশান্তি ছিল। এরমাঝে আজ মঙ্গলবার সকালে সাড়ে ১১ টার দিকে লোকমুখে মেয়ের মৃত্যুর খবর পাই। খবর পেয়ে মেয়ের শ্বশুর বাড়ি এসে দেখি মাথায় পানি ঢালছে লোকজন। এরপর গ্রাম্য ডাক্তার এসে মৃত ঘোষণা করেন। নিহতের বাবা আরো বলেন, মেয়েকে তার স্বামী, শ্বশুর-শাশুড়ি মিলে হত্যা করেছে। হত্যার পর ঝুলিয়ে আত্মহত্যার গল্প শোনাচ্ছে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, শ্বশুর বাড়ি থেকে কিশোরী বধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ