Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপিত হলো কুয়েতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৭:৩১ পিএম

কুয়েতে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করা হয়েছে। আজ শনিবার ১৭ এপ্রিল দিবসটি উপলক্ষে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রশাসনিক কর্মকর্তা সাজেদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান। ঐতিহাসিক মুজিবনগর সরকারের ওপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন উপস্থিত প্রবাসীরা।

এদিন অনুষ্ঠানের শুরুতে শহীদদের প্রতি দাঁড়িয়ে সম্মান, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বাণী পাঠ, ঐতিহাসিক মুজিবনগর সরকারের ওপর গুরুত্বপূর্ণ আলোচনা ও দোয়া করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর (শ্রম) আবুল হোসেন, কাউন্সিলর (ভিসা ও পাসপোর্ট) জহিরুল ইসলাম খান, ১ম সচিব ও দুতালয় প্রধান মোহাম্মদ নিয়াজ মোর্শেদ, ২য় সচিব হাসান মনিরুল মহিউদ্দিন, সোনালী ব্যাংক প্রতিনিধি মোহাম্মদ জাকির হোসেন সহ কুয়েত প্রবাসীরা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিবনগর দিবস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ