Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাঘাইছড়িতে আগুনে পুড়লো উন্নয়ন বোর্ডের কার্যালয়

স্টাফ রিপোর্টার, রাঙামাটি : | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২১, ৯:০২ পিএম

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ আগুন লেগে সাতটি কক্ষ বিশিষ্ট্য পুরো কার্যালয়টি সম্পূর্ন পুড়ে গেছে। বেলা পৌনে একটার সময় বাঘাইছড়িস্থ উন্নয়ন বোর্ড পরিচালিত পার্বত্য চট্টগ্রাম এলাকায় টেকশই সামাজিক সেবা প্রদান প্রকল্প (এসএসএস-সিএইচটি) প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে আগুনের সূত্রপাত হয়।

স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে নিরাপত্তাবাহিনীর সদস্যরা আগুন নেভানোর চেষ্ঠা চালালেও প্রচন্ড রোদ্রের খরতাপে আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে করে অন্তত সোয়া এক ঘন্টাব্যাপী নিয়ন্ত্রণহীন আগুনে সম্পূর্ন পুড়ে গেছে কার্যালয়ের সাতটি কক্ষ। কার্যালয়ে থাকা কম্পিউটার/ল্যাপটপসহ সকল কাগজপত্রসহ গুরুত্বপূর্ন জিনিসপত্র পুড়ে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে। বাঘাইছড়ি উপজেলায় ফায়ার সার্ভিসের কোনো অফিস না থাকায় আগুন লাগার এক ঘণ্টা পর খাগড়াছড়ির দীঘিনালা থেকে দমকল বাহিনীর সদস্যরা এসে আগুন সম্পূর্ন নিয়ন্ত্রণে নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ