Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আইন প্রয়োগকারী সংস্থার কাছে সহায়তা চেয়েছে এমটব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

মোবাইল নেটওয়ার্ক অপারেটদের এমটব (সংগঠন এসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশ) ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত চলমান লকডাউন/নিষেধাজ্ঞার সময় নিরবচ্ছিন্নভাবে জরুরি মোবাইল টেলিকম এবং ইন্টারনেট সেবা চালু রাখতে আইন প্রয়োগকারী সংস্থার কাছে সহায়তা চেয়েছে।

গতকাল মঙ্গলবার এমটবের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই সহায়তা চাওয়া হয়। সরকারী আদেশ অনুসারে, সরকারী ও বেসরকারি টেলিকম এবং ইন্টারনেট জরুরি পরিষেবা এবং এ সংলিস্ট অফিস এবং কর্মকর্তারা ঘোষিত বিধিনিষেধের বাইরে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বছর সরকার যখন একই ধরনের বিধিনিষেধ আরোপ করেছিল তখন আইন প্রয়োগকারী সংস্থাগুলো মোবাইল খাতকে সহযোগিতা করেছিল। তাদের এই ভূমিকার জন্য এমটব আইন প্রয়োগকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে। আমরা আশা করি যে এবারের ষেধাজ্ঞা চলাকালেও জরুরি টেলিযোগ ও ইন্টারনেট সেবা নিরবিচ্ছিন্ন থাকবে যা জনগণের সকল ধরনের ডিজিটাল সেবা ও ব্যবসা সুচারুভাবে পরিচালনা করতে সাহায্য করবে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ